প্রকাশিত: ০২/০৫/২০১৮ ৭:৫৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:২৩ এএম

উখিয়া নিউজ ডটকম::
উখিয়া সড়ক দুর্ঘটনায় কক্সবাজার জেলা বিএনপি’র সহ-সভাপতি, বিশিষ্ট্য কথা সাহিত্যিক, প্রবীণ রাজনীতিবীদ সিরাজুল হক বিএ নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে কক্সবাজার জেলা বিএনপি সদস্য সিরাজুল হক ডালিম ও রাজাপালং দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি সাইফুল সিকদার সহ ৩জন। আহতদের বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার জাদিমুরা এলাকায় বুধবার ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

উখিয়া উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মান্নান জানান, সাংগঠনিক কাজে উখিয়া থেকে সিএনজি যোগে জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরীর বাড়ীতে যাওয়ার পথে জাদিমুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা ডাম্পার গাড়ীত সাথে মুখোমুখী সংঘর্ষে জেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল হক বিএ সহ ৩জন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে প্রথমে উখিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে কক্সবাজার প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল হক বিএ মারা যায়।

কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, আমার রাজনৈতিক জীবনের একনিষ্ট একজন সহযোদ্ধাকে হারালাম আজ। তার এ মুত্যুকে আমি মেনে নিতে পারছিনা। পরিশেষে তিনি নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে জেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল হক বিএ এর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন উখিয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও রতœাপালং ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তারেক মাহামুদ রাজীব, দপ্তর সম্পাদক আব্দুল মালেক মানিক ও উপজেলা বিএনপি, ইউনিয়ন বিএনপি এবং ওয়ার্ড বিএনপি সহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদল ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

পাঠকের মতামত